চাপাইনবাবগঞ্জে নৌকার কর্মী-সমর্থকদের হুমকির অভিযোগ


তারেক আজিজ প্রকাশের সময় : ০৩/০১/২০২৪, ১২:১৯ পূর্বাহ্ণ /
চাপাইনবাবগঞ্জে নৌকার কর্মী-সমর্থকদের হুমকির অভিযোগ
চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে লালচান (১২) নামে এক শিশুর শরীরে চা পরে ঝলসে যাওয়ার ঘটনায় সংবাদ সম্মেলন করেছে ভূক্তভোগীরা।
তারা বলেন, শুধু লালচান নয় এসময় শরীরে চা পড়ে আহত হয় আরও ২ শিশু। কিন্তু কোন একটি পক্ষ লালচানের পরিবারকে প্রভাবিত করে বিভ্রান্তি সৃষ্টি করেছে। এমনকি নৌকার সমর্থকের মামলা দিয়ে হয়রানি করছে একটি পক্ষ।
আজ মঙ্গলবার দুুপুরে শিবগঞ্জ বাজারস্থ আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন, আহত শিশু মমিনের নানা আলাউদ্দিন আলী নান্টু।
তিনি লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের নির্বাচনী এলাকার মরদনা গ্রামে চা দিয়ে শিশুর শরীর ঝলসে যাওয়ার ঘটনার বিভ্রান্তি সৃষ্টি হয়েছে। গত ২৭ ডিসেম্বর সন্ধ্যায় আমার নাতি মমিনসহ চার শিশু মরদনা এলাকার একটি নির্বাচনী ক্যাম্পে চা নিতে গিয়ে অসাবধানতাবশতঃ হুড়োহুড়িতে চা পড়ে আহত হয়। কিন্তু একটি পক্ষ লালচানের পরিবারকে প্রভাবিত করে নৌকার সমর্থকের বিরুদ্ধে বিভ্রান্তি ছড়াচ্ছে। এমনকি থানায় মামলা দায়ের করিয়েছে। বিষয়টি মিথ্যে শিশুরা হুড়োহুড়ি করে চা নিতে গিয়েই চারজন আহত হয়েছে। এতে আমরা বিপদে পড়ে গেছি।
সংবাদ সম্মেলনে মরদানা এলাকার ওবাইদুর নামে নৌকার কর্মী বলেন, সেদিন আমি ঘটনাস্থলেই ছিলাম। কেউ লালচানকে গরম চা ঢেলে
পুড়িয়ে দেইনি। সেদিন রুবেল আলীর ছেলে আজিম, সুমনের ছেলে লাল চানসহ শতাধীক শিশু নৌকার নির্বাচনী ক্যাম্পে চা খেতে আসে। কিছুক্ষণ পরে তাদের হুড়োহুড়িতে গরম চা পড়ে চারজন আহত হয়। এতে ট্রাক প্রতিকের প্রর্থী লালচানের পরিবারকে প্রভাবিত করে আমাদের উপর মামলা দায়ের করেছে। এমনকি আমাদের হুমকি দেওয়া হচ্ছে ৭ তারিখের পরে আমাদের হত্যার হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু আমাদের কথা একটাই। জীনব চলে গেলেও আমরা নৌকার ভোট করব।
এসময় উপস্থিত ছিলেন, নৌকার সমর্থক আলামিন, ওবায়দুল, নৌকা প্রতীকের নির্বাচনী পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক কারিবুল হক রাজিন।