চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এনজিও কর্মীসহ নিহত ২


তারেক আজিজ প্রকাশের সময় : ০৮/১০/২০২০, ৬:৪০ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এনজিও কর্মীসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের ধোবপুকুর বাজারে একজন এনজিও কর্মী ও গোমস্তাপুরের রহনপুর-আড্ডা সড়কে অজ্ঞাত একজন সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

নিহত এনজিও কর্মী শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের কলাবাড়ি গ্রামের মো. কায়উমের ছেলে মো. রনি (২৮)। অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি মো. শামসুল আলম শাহ এ প্রতিবেদককে জানান, শিবগঞ্জ উপজেলার ধোবপুকুর বাজারে বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে দুর্ঘটনাটি ঘটে।

তিনি আরও জানান, সোনামসজিদ স্থলবন্দর থেকে চাঁপাইনবাবগঞ্জগামী ছেড়ে আসা (বগুড়া ট-০২-১০৮৮) একটি ট্রাক ধোবপুকুর বাজারের কাছে আসলে কুসুমকলি এনজিওর কর্মী রনি অফিস করে বাড়ি ফেরার সময় ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে যেতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে ট্রাকটি আটক ও লাশ উদ্ধার করা হয়েছে।

অপরদিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর আড্ডা সড়কে এক নাম পরিচয়হীন এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

গোমস্তাপুর থানার অফিসার ইনচার্জ জসিম উদ্দিন জানান, নাম পরিচয়হীন এক ব্যক্তি সড়ক দুর্ঘটনায় বুধবার রাতে মারা যায়। রহনপুর আড্ডা সড়কের মিশন মোড়ে লাশটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে বৃহস্পতিবার সকাল ১০টায় গোমস্তাপুর থানা পুলিশ লাশটি উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে প্রেরণ করে।-