চাঁপাইনবাবগঞ্জে টাকা আত্মসাতের অভিযোগে মিল ম্যানেজার গ্রেপ্তার


তারেক আজিজ প্রকাশের সময় : ২২/০৫/২০২৩, ৮:৩৬ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে টাকা আত্মসাতের অভিযোগে মিল ম্যানেজার গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জ মিনার অটো রাইসমিল থেকে প্রায় ৮৬ লাখ টাকা আত্মসাতের অভিযোগে প্রতিষ্ঠানটির মার্কেটিং ম্যানেজার মিন্টু মিয়াকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল রোববার রাতে বগুড়ার ধুনট উপজেলার নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

মিন্টু মিয়া বগুড়া জেলার ধুনট উপজেলার কান্তপুর কাদাই গ্রামের মো. আব্দুল হামিদ প্রাং এর ছেলে। তিনি মিনার অটো রাইস মিলের মার্কেটিং ম্যানেজার হিসেবে কর্মরত।

মামলায় তরিকুল ইসলাম উল্লেখ করেন, তাঁর মালিকানাধীন মিনার অটোমেটিক রাইস মিলে প্রায় ১১ বছর আগে মার্কেটিং ম্যানেজার পদে চাকরি নেন মিন্টু মিয়া। সে সময় থেকে তিনি চাল বাজারজাত ও হিসাব নিকাশ করতেন। চলতি বছরের ১৮ এপ্রিল আসামি মিন্টু মিয়া অফিসের হিসাব বুঝিয়ে না দিয়ে অটো রাইস মিলে উৎপাদিত চাল বিক্রির ৮৬ লাখ ৯৮ হাজার ৩৫১ টাকা নিয়ে পালিয়ে যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি জানান, সদর উপজেলার মিনার অটো রাইস মিলের প্রায় ৮৬ লাখ টাকা প্রতারণা করে পালিয়ে যান প্রতিষ্ঠানটির মার্কেটিং ম্যানেজার। এ ঘটনায় মিনার অটো রাইস মিলের চেয়ারম্যান তরিকুল ইসলাম থানায় লিখিত অভিযোগ দেন। বিষয়টি তদন্তে ঘটনার সত্যতা পাওয়ায় মামলা রেকর্ড করা হয়। এরপর গতকাল রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়। আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।