যুবলীগ নেতা জেম হত্যার বিচার না পেলে সংসদ থেকে পদত্যাগের ঘোষণা এমি আব্দুল ওদুদের


তারেক আজিজ প্রকাশের সময় : ০৭/০৪/২০২৪, ১০:১০ অপরাহ্ণ /
যুবলীগ নেতা জেম হত্যার বিচার না পেলে সংসদ থেকে পদত্যাগের ঘোষণা এমি আব্দুল ওদুদের

যুবলীগ নেতার হত্যার বিচার না পেলে পদত্যাগের ঘোষণা এমপির

চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাদারণ সম্পাদক মোঃ আব্দুল ওদুদ বলেছেন, যুবলীগ নেতা খায়রুল আলম জেম হত্যার বিচার না পেলে আমি সংসদ থেকে পদত্যাগ করবো।

আজ রবিবার সন্ধ্যায় ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আহমেত রঞ্জু আয়োজিত কল্যাণপুরে যুবলীগ নেতা খাযরুল আলম জেম হত্যার একবছর উপলক্ষে আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
তিনি আরও বলেন, একবছর হয়ে গেলেও জেম হত্যা মামলার চার্জশীট দিতে ব্যর্থ হয়েছে পুলিশ। কিন্তু কতিপয় পুলিশের কারণে গোটা পুলিশ বাহিনীর সুনাম ক্ষুন্ন করার চেষ্টা করা হলে তা ভাল হবে না। তাই আগামী ১০কার্য দিবসের মধ্যে জেম হত্যা মামলার চার্জশীট দেয়া না হলে মানববন্ধন ও অনসন কর্মসূচি পালন করাহবে। প্রয়োজনে চাঁপাইনবাবগঞ্জ-শিবগঞ্জ সড়ক অবরোধ করা হবে। এরপরও না হলে কঠোর আন্দোলন ঘোষণা করা হবে। এরপরও না হলে সংসদে প্রধানমন্ত্রীর সামনে বিষয়টি তুলে ধরা হবে। কিন্তু শেষ পর্যন্ত জেম হত্যার বিচার না হলে আমি সংসদ থেকে পদত্যাগ করবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা কৃষকলীগ নেতা আব্দুল হাকিম, আ.লীগ নেতা মজিবুর রহমান, ইফতেখার আহমেদ রঞ্জু প্রমূখ।

প্রসঙ্গত, গত বছরের ১৯এপ্রিল ২৭রমজানের দিন ইফতারের আগে চাঁপাইনবাবগঞ্জ শহরের উদয়ন মোড়ে যুবলীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। এঘটনায় মামলা হলে মামলার অন্যতম আসামী কৃষকলীগ নেতা মেসববাহুল ইসলাম টুটুল আদালতে স্বীকারেক্তিমূলক জবানবন্দী প্রদান করে হত্যার দায় স্বীকারসহ এরসাথে জড়িতদের নাম প্রকাশ করে।