ইফতার মাহফিল যেন এক টুকরো রাজশাহী


তারেক আজিজ প্রকাশের সময় : ২৫/০৩/২০২৪, ১:১৪ পূর্বাহ্ণ /
ইফতার মাহফিল যেন এক টুকরো রাজশাহী
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :
চাঁপাইনবাবগঞ্জে  কর্মরতদের সংগঠন ‘মোরা রাজশাবাসী’র আয়োজনে ইফতার মাহফিল যেন হয়ে উঠেছিল এক টুকরো রাজশাহী। রোববার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্তোরাঁয় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে চাঁপাইনবাবগঞ্জের বিচার বিভাগ, পুলিশ প্রশাসন, শিক্ষা বিভাগসহ বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা, স্থানীয় গণমাধ্যমকর্মী ও শুভানুধ্যায়ীরা অংশ নেন।
প্রথমে সবাই নিজেদের পরিচয় তুলে ধরেন। পরিচয় পর্ব পরিচালনাসহ সার্বিক বিষয় তদারকি করেন আয়োজনের মূল উদ্যোক্তা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবীর। ইফতারের পাশাপাশি নিজেদের মধ্যে ভাব বিনিময়ে মেতে ওঠেন তারা। চাঁপাইনবাবগঞ্জে এমন আয়োজন উপভোগ করে উচ্ছ্বসিত রাজশাহীবাসী। ইফতারের আগে দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে সবার মঙ্গলের জন্য আল্লাহর রহমত কামনা করা হয়।
ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুজ্জামান, সিনিয়র সহকারী জজ সুমন কুমার কর্মকার, এম সারওয়ার জাহান, শিবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন।  শিবগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা কাঞ্চন কুমার দাস, দৈনিক চাঁপাই চিত্রের সম্পাদক মো. কামাল উদ্দীন, চাঁপাই দর্পণের সম্পাদক মো. আশারাফুল ইসলাম রঞ্জু প্রমুখ।