স্বামীকে চুম্বনের ছবি ভাইরাল নেহার


তারেক আজিজ প্রকাশের সময় : ০১/১২/২০২১, ২:০৫ পূর্বাহ্ণ /
স্বামীকে চুম্বনের ছবি ভাইরাল নেহার

বিয়ের একবছর পেরিয়ে গেলেও রোম্যান্স যে এতটুকু ফিকে হয়নি তাদের, ফের তা প্রমাণ করে দিলেন নেহা কক্কর। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় রোহনপ্রীতের সঙ্গে ঘনিষ্ঠ মুডে ধরা দিয়েছেন নেহা কক্কর। গাঢ় প্রেমের রোম্যান্সে ডুব দিলেন নেহা ও রোহনপ্রীত। আইফেল টাওয়ারের সামনে একে অপরকে জড়িয়ে ধরে পরস্পরকে ঘনিষ্ঠ চুম্বন করলেন নেহা ও রোহনপ্রীত।

মঙ্গলবার নেহা এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সঙ্গে সঙ্গে তা নজর কেড়েছে নেটিজেনদের। এই লাভ বার্ডসের সিজলিং রসায়ন দেখে নেটিজেনরাও তাঁদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

কাজ থেকে একটু অবসর নিয়ে গায়ক দম্পতি প্যারিসে ছুটি কাটাচ্ছেন। মঙ্গলবার আইকনিক আইফেল টাওয়ারের সামনে নেহা ও রোহনপ্রীতের রোম্যান্টিক ছবি দেখার পর তা মুহূর্তে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। নেহার পরনে এদিন ছিল টকটকে লাল রঙের ট্রাউজার্স তার সঙ্গে মানানসই লাল রঙের লম্বা কোট ও কালো রঙের ক্রপ টপ। রোহনপ্রীত তাঁর স্ত্রীয়ের সঙ্গে সামঞ্জস্য রেখে হালকা সাদা রঙের ট্রাউজার্স ও মানানসই লম্বা কোট।

নেহা চারটে ছবি পোস্ট করেছেন। এই রোম্যান্টিক ছবি রোহনপ্রীত পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘‌মানুষের আইফেল টাওয়ারের প্রতি যে প্রেম তার চেয়েও বেশি ভালোবাসি তোমায়।’‌ একই ছবি পোস্ট করেছেন নেহাও। তিনি তাঁর ক্যাপশনে লেখেন, ‘‌ভালোবাসার শহর প্যারিস দারুণ সুন্দর!‌ কিন্তু তখনই যখন তুমি আশেপাশে থাক, তোমায় ছাড়া নয় আমার ভালোবাসা!‌’‌ এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা তাঁদের সুন্দর সুন্দর প্রতিক্রিয়া জানাতে শুরু করেন।

গত বছরের ২৪ অক্টোবর নেহা কক্কর ও রোহনপ্রীত বিয়ে করেন দিল্লির গুরুদ্বারে। এরপর তাঁরা হিন্দু মতে বিয়েও করেন। এ বছর করওয়া চৌথের দিন নেহা ও রোহনপ্রীত তাঁদের এক বছরের বিবাহ বার্ষিকী উদযাপন করেন। নেহা ও রোহন রাজস্থানকে বেছে নিয়েছেন সেলিব্রেশনের জায়গা হিসেবে। দুজনেই গায়ক, তাই সঙ্গীতের আয়োজন থাকবে না তা কী করে হয়? আয়োজন করা হয়েছিল স্থানীয় লোকসঙ্গীতেরও।

এখানে উল্লেখ্য, গত বছর হঠাৎ করেই অল্প দিনের আলাপে বিয়েটা সেরে ফেলেছিলেন তাঁরা।

নেহা কক্করের এই বছরের শুরুতে ইনস্টাগ্রামে সর্বাধিক ফলোয়ার হয়েছিল। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী প্ল্যাটফর্মে ৬৪ মিলিয়নেরও বেশি অনুগামী তাঁর। সোশ্যাল মিডিয়ায় সবসময়ই সক্রিয় নেহা। নিজের ছোট থেকে বড় যে কোনও বিষয়ই তিনি তাঁর অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে ভালোবাসেন।