মানবিক ইউনিয়ন গড়তে চান ফারুক


তারেক আজিজ প্রকাশের সময় : ০২/০১/২০২১, ৮:৪০ অপরাহ্ণ /
মানবিক ইউনিয়ন গড়তে চান ফারুক

নিজস্ব প্রতিবেদক: ইসলামপুরকে মাদক, সন্ত্রাসমুক্ত উন্নত ও আধুনিক ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চান আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ফারুক আহমেদ চৌধুরী। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার এ ইউনিয়নটির রাজনৈতিক ইতিহাস সুখকর নয়। দন্দ্ব-সংঘাত আর খুনোখুনির কারণে অনেক পিছিয়ে আছে। ইউনিয়নটিকে এগিয়ে নিতে নেতৃত্বের পরিবর্তন জরুরি মন্তব্য করে তিনি বলেন, কাজ করবো এলাকার উন্নয়ন ও জনগণের কল্যাণে। নাগরিকদের উন্নত সেবা নিশ্চিতের মাধ্যমে আধুনিক ও উন্নত ইসলামপুর ইউনিয়ন গড়াই আমার স্বপ্ন। এক সাক্ষাৎকারে এসব কথা বলেন ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী জেলা যুবদলের তথ্য ও গবেষণা সম্পাদক, তরুণ সাংবাদিক ফারুক আহমেদ চৌধুরী।
ফারুক আহমেদ চৌধুরী বলেন, উন্নত বাংলাদেশ গড়তে উন্নত ইউনিয়ন বিনির্মাণ করা অত্যন্ত আবশ্যক। নাগরিকদের চাহিদা অনুযায়ী সব ধরনের সেবা নিশ্চিত করতে চাই। জনগণ যদি আমাকে নির্বাচিত করে এলাকাবাসীকে সাথে নিয়ে জনগণের কল্যাণে কাজগুলো করতে পারবো। নাগরিকদের মৌলিক সুবিধাগুলো নিশ্চিত করা হবে। সর্বোপরি দুর্নীতিমুক্ত প্রাতিষ্ঠানিক সেবা, মানবাধিকার রক্ষা এবং মাদকমুক্ত, দূষণমুক্ত, ভারসাম্যমূলক ও পরিবেশসম্মত, বসবাসযোগ্য এক আধুনিক ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন ফারুক আহমেদ চৌধুরী।
চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশী ফারুক আহমেদ চৌধুরী আরও বলেন, পরিকল্পনায় রয়েছে নাগরিক সেবা, নাগরিক বিনোদন, যোগাযোগ ব্যবস্থার টেকসই উন্নয়ন, নাগরিক স্বাস্থ্যসেবা, শিক্ষাব্যবস্থা, সমাজসেবা কার্যক্রম, জননিরাপত্তা ব্যবস্থা, প্রাকৃতিক দুর্যোগ ব্যবস্থাপনা। পরিবর্তনের পক্ষে ইসলামপুর ইউনিয়নবাসীর দোয়া, সমর্থন ও ভোট প্রত্যাশা করেন তিনি।