মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের মাঝে চাল বিতরণ


তারেক আজিজ প্রকাশের সময় : ০৫/০৫/২০২০, ২:৫৭ অপরাহ্ণ /
মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকদের মাঝে চাল বিতরণ
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় মানবিক সহায়তা কর্মসূচির অংশ হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জরুরি খাদ্যশস্য বিতরণ অব্যহত রয়েছে।
এরই অংশ হিসেবে মঙ্গলবার বেলা ১২ টার দিকে  চাঁপাইনবাবগঞ্জে পুরাতন স্টেডিয়ামে মসজিদ ভিত্তিক প্রাথমিক ও গণশিক্ষা কার্যক্রমের আওতায় ১০০ জন ক্ষতিগ্রস্ত শিক্ষকদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ১০ কেজি করে চাল তুলে দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার দায়িত্বপ্রাপ্ত মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব রওনক মাহমুদ। চাল বিতরণ এর আগে তিনি শিক্ষকদের সরকারি নির্দেশনা মেনে চলার অনুরোধ জানান।
এতে আরো উপস্থিত ছিলেন, শিবগঞ্জ আসনের এমপি ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দেবেন্দ্র নাথ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন, ইসলামি ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক আবুল কালাম, ওসি জিয়াউর রহমান পিপিএম, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগমসহ অন্যরা।
জানা গেছে, সরকারের উদ্যোগে জেলা প্রশাসন ও উপজেলা প্রশাসনের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে বলে জানি ইউএনও আলমগীর হোসেন।