বারঘরিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ গোদাগাড়ীর ডালিমকে গ্রেপ্তার করেছে পুলিশ


তারেক আজিজ প্রকাশের সময় : ০৬/১১/২০২০, ৬:০৪ অপরাহ্ণ /
বারঘরিয়ায় বিপুল পরিমাণ ইয়াবাসহ গোদাগাড়ীর ডালিমকে গ্রেপ্তার করেছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জের বারঘরিয়া ইউনিয়নের বিজিবি চেক পোস্টের কাছে শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে ট্রাফিক পুলিশ প্রায় ৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার মহিশালবাড়ি এলাকার রাশিদুল ইসলাম ডালিম (৩৫)। জানাগেছে, নিয়মিত অবৈধ যানবাহনের কাগজপত্র চেক করতে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে ট্রাফিক পুলিশ দায়িত্ব পালন করছেন। এরই প্রেক্ষিতে শুক্রবার বিকেলে দায়িত্ব পালন করার সময় সার্জেন্ট মনিরুল ইসলাম ও এসআই রনি সাহা একটি মোটরসাইকেল আরোহীকে থামিয়ে দেহ তল্লাশী করে ২টি প্যাকেটে ৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ডালিমকে গ্রেপ্তার করা হয়।

এ সময় একটি মোটরসাইকেলও আটক জব্দ করে পুলিশ। এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খান পিপিএম বিপুল পরিমাণ ইয়াবাসহ ডালিমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত ডালিম জানান, শিবগঞ্জ থেকে গোদাগাড়ী ইয়াবা বহন করে নিয়ে যাবার সময় বারঘরিয়ায় আটক হই। আমি এর আগে এমন কাজ করিনি। এবারি প্রথম নিয়ে যাচ্ছিলাম। এ ঘটনায় সদর মডেল থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।