ফিগার দেখাতে ক্যামেরার সামনে যা ঘটলো আলিয়া ভাটের


তারেক আজিজ প্রকাশের সময় : ২০/০৭/২০২৩, ১২:২৩ পূর্বাহ্ণ /
ফিগার দেখাতে ক্যামেরার সামনে যা ঘটলো আলিয়া ভাটের

বলিউডের অন্যতম জনপ্রিয় পরিচালক মহেশ ভাটের মেয়ে তিনি। বর্তমানে তিনি কাপুর পরিবারের পুত্রবধূ হওয়ার পাশাপাশি একজন মাও বটে। এই মুহূর্তে নিজের সংসার ও সন্তানকে নিয়ে ব্যাস্ত রয়েছেন অভিনেত্রী।

শেষ তাকে দেখা গিয়েছিল ব্রহ্মাস্ত্রতে। রণবীরের বিপরীতেই অভিনয় করেছিলেন তিনি। এই ছবিতে রণবীরের সাথে তার অনস্ক্রিন রসায়ন বিপুল নজর কেড়েছিল গোটা দর্শকমহলের। তবে এই মুহূর্তে একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরে চর্চিত হচ্ছেন তিনি।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটি ২২ ঘন্টা আগে ‘পি আর বলিউড’ নামক একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছে। আর এই ঝলকেই অভিনেত্রীকে ক্যামেরার সামনে বসে ওড়না কাঁধ থেকে সরিয়ে দিতে দেখা গিয়েছে।

আর এর সূত্র ধরেই নিজের কলারবোন ফ্লন্ট করেছিলেন তিনি। উল্লেখ্য, এই ঝলক কাপিল শর্মা শোয়ের। ‘আরআরআর’এর প্রচারেই এই পোশাকে হাজির হয়েছিলেন অভিনেত্রী। সেইসময় এই ঝলকের সূত্র ধরেই একাধিক মিডিয়ায় তুমুল চর্চিত হয়েছিলেন আলিয়া। একাংশের কাছে একাধিক কু-মন্তব্যও শুনতে হয়েছিল তাকে।

এই মুহূর্তে পুনরায় আলিয়া ভাটের এই ভিডিওটি ভাইরাল হওয়ায় আবারো একাংশের মাঝে তুমুল চর্চিত তিনি। একাংশের মত, তিনি শুধুমাত্র দর্শকদের দৃষ্টি আকর্ষণ করার জন্যই এই কান্ড ক্যামেরার সামনে ঘটিয়েছিলেন।

তিনি অনেক সন্তর্পনে এই কাজটি করলেও, তা একেবারেই নজর এড়ায়নি কারোর। তবে সম্প্রতি সেই ঝলকই আবারো চর্চায় নিয়ে এসেছে তাকে। এই ঝলকের সূত্র ধরে আবারো কটাক্ষের মুখে এসেও কোন প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। কারণ এই ধরনের ঘটনা নতুন কিছু নয় তার কাছে, ছোট থেকেই এতে অভ্যস্ত অভিনেত্রী।