নাচোলে ডিএনসির অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তার


তারেক আজিজ প্রকাশের সময় : ২৬/০৯/২০২০, ৬:০৯ অপরাহ্ণ /
নাচোলে ডিএনসির অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ জন গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের মাদকবিরোধী  অভিযানে ১ লাখ টাকা মূল্যের ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের শিবনারায়নপুর গ্রামের মোছা. বৈইফল বেগম ও মৃত ইসমাইলের ছেলে সোহেল (১৮), মোসা. খাদিজা বেগম ও আজগর আলীর ছেলে রাজিব (১৯) ও মো. জিয়াউর রহমানের স্ত্রী খাদিজা বেগম (৩৭)।
সহকারী পরিচালক মো. আনিছুর রহমান খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পরিদর্শক রায়হান আহমেদ খানের নেতৃত্বে উপ- পরিদর্শক আসাদুর রহমান, সিপাই আল- আমিন, সিপাই হাবিবা খাতুন, সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স অভিযানটি চালায়।
২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ৮ টার দিকে ৩ নং ঝিলিম ইউনিয়নের ২ নং ওয়ার্ডের টংপাড়া গ্রামের নাচোল শিমুলতলাগামী রাস্তার পাশে মেসার্স রাবেয়া ফিলিং স্টেশনের সামনে থেকে ১০০ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ৫০।