জামাইয়ের ‘কলিজা ভুনা’ খেলেন পরীমনি


Journalist Tarek Aziz প্রকাশের সময় : ০৫/০৪/২০২২, ১০:০০ অপরাহ্ণ /
জামাইয়ের ‘কলিজা ভুনা’ খেলেন পরীমনি

গত ২৭ মার্চ বিকেলে আহত হয়ে রাজধানীর এভাকেয়ার হাসপাতালে ভর্তি হন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। পাঁচদিন আগে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন তিনি। ঘরে ফিরেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন নায়িকা।

গতকাল সাহরির সময় নিজের ব্যক্তিগত ফেসবুকে এক বাটি কলিজা ভুনার ছবি পোস্ট করেছেন পরীমনি। ক্যাপশনটা দিয়েছেন বেশ মজা করে। লিখেছেন, ‘জামাইয়ের কলিজা ভুনা’।

স্ট্যাটাসটি তিনি স্বামী শরীফুল রাজকে ট্যাগ দিয়েছেন। বোঝাই যাচ্ছে রাজের হাতে রান্নায় মুগ্ধ নায়িকা। তবে ক্যাপশনে রাজের কলিজা খাচ্ছেন বলে মজা করলেন পরী। তার পোস্টটি নিয়ে বন্ধুরা বেশ মজা করছেন।

হাসপাতাল থেকে বাসায় ফিরে গণমাধ্যমকে পরীমনি বলেন, ‘পাঁচ দিন হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর আজ বিকেলে বাসায় ফিরেছি। শরীর এখনো পুরোপুরি সুস্থ না। বিশ্রাম নিচ্ছি। তবে আগের তুলনায় অনেকটাই ভালো।’

গত রোববার সকালে বাসায় চেয়ারে বসা ছিলেন পরীমণি। এক পর্যায়ে মাথা ঘুরে সেই চেয়ারসহ উল্টে পড়ে যান তিনি। যা নিয়ে বাসার সবাই বেশ ভয়ের মধ্যে ছিলেন। অবশেষে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন অন্তঃসত্ত্বা এই নায়িকা। তার অনাগত সন্তানের বয়স ১৮ সপ্তাহ পার হয়েছে।

উল্লেখ্য, গত ১১ মার্চ মুক্তি পেয়েছে পরীমনি ও শরিফুল রাজ অভিনীত সিনেমা ‘গুণিন’। এই সিনেমার কাজ করতে গিয়েই তারা একে-অপরের প্রেমে পড়েন এবং ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করে ঘর বাঁধেন। প্রথমবারের মতো সন্তানের মুখ দেখার অপেক্ষায় আছেন তারা।