চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় পুলিশের মাদকবিরোধী অভিযানে ৯ জন গ্রেপ্তার


তারেক আজিজ প্রকাশের সময় : ০৪/১০/২০২০, ১০:১৮ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় পুলিশের মাদকবিরোধী অভিযানে ৯ জন গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ও মোবাইল কোর্টের যৌথ মাদকবিরোধী অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদকসেবনের অপরাধে ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ অক্টোবর রোববার পৌর এলাকার ইসলামপুর, ভেলুর মোড়, মসজিদপাড়া, হাসপাতাল মোড়সহ বিভিন্নস্থানে অভিযান চালানো হয়।
আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের জিয়া নগরের সোহেলের ছেলে নয়ন(২০), চাঁদলাই এলাকার সারোয়ারের ছেলে পিন্টু আলী (২২), আজাইপুর মহল্লার বিশুর ছেলে জাহাঙ্গীর (৩৭), শান্তি মোড়ের রায়হানের ছেলে লাল চান (২৬), ১৫ নং ওয়ার্ড মসজিদ পাড়ার আংগুরের ছেলে সাদ্দাম (৩২)।
রেলবাগান এলাকার তসলিমের ছেলে হিরো (২৫), একই মহল্লার রুহুলের ছেলে খায়রুল (২৫), একই মহল্লার খোস মোহাম্মদের ছেলে আহাদ (২৫) ও আনোয়ার হোসেনের ছেলে রুবেল (৩৮)।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, পৌর এলাকায় মাদকের বেচাবিক্রি বন্ধে পুলিশ কাজ করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় এসআই উৎপল কুমার সরকার, এসআই জিল্লুর রহমানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৯ জনকে গ্রেপ্তার করা হয়।
এ সময় গ্রেপ্তারকৃতদের ৮ জনকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও অপর এক জনকে ৩ মাসের কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সাজা প্রদান করেন,
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নাজমুল ইসলাম সরকার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।