চাঁপাইনবাবগঞ্জে ৭ হাজার ইয়াবা ও ২৩০ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে ডিবি


তারেক আজিজ প্রকাশের সময় : ০৮/১১/২০২০, ২:৩১ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ৭ হাজার ইয়াবা ও ২৩০ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে ডিবি
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদকবিরোধী পৃথক অভিযানে ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২৩০ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নামোচাকপাড়া এলাকার ফজলুর রহমানের ছেলে সোহবুল হক ওরফে কালু (৩৫), একই ইউনিয়নের
শিয়ালমারা পশ্চিমপাড়া গ্রামের মফিজ উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (৩৫) ও শিবগঞ্জ উপজেলার বিশরশিয়া পাঁকার আব্দুল রশিদের ছেলে মো. আহসান আলী (৩৩) ও লক্ষীপুর এলাকার একরামুলের ছেলে মো. মমিন ওরফে ভাদু (২৮)।
জানা গেছে, গত ৭ নভেম্বর রোববার দুপুর সাড়ে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জের শাহাবাজপুর নামোচাকপাড়ার একটি বাড়ি থেকে ২ হাজার পিস ইয়াবা ও ৮০ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে কালুকে গ্রেপ্তার করা হয়।
অন্য আরেক অভিযানে রোববার রাত পৌণে ১১টার দিকে একই টিম শিবগঞ্জ একাডেমি মোড়ে অভিযান চালিয়ে ১৫০ বোতল ফেনসিডিলসহ আশরাফুলকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
অপর আরেক অভিযানে রোববার দুপুরে শিবগঞ্জ উপজেলার পাঁচ নাম্বার বাঁধ এলাকা থেকে ৫ হাজার পিস ইয়াবাসহ আহসান ও ভাদুকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার ৭ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ২৩০ বোতল ফেনসিডিলসহ ৪ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। এসআই অনুপ কুমার সরকার, এসআই মশিউর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান ৩টি চালায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ সব ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। –