চাঁপাইনবাবগঞ্জে ৭৭৫ গ্রাম হেরোইন ও ৮৮৬ বোতল ফেনসিডিলসহ ৬ জন গ্রেপ্তার


তারেক আজিজ প্রকাশের সময় : ০৯/০৯/২০২০, ১১:৪৪ পূর্বাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ৭৭৫ গ্রাম হেরোইন ও ৮৮৬ বোতল ফেনসিডিলসহ ৬ জন গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে পৃথক ৩টি মাদকবিরোধী অভিযান চালিয়ে ৭৭৫ গ্রাম হেরোইন, ৮৮৬ বোতল ফেনসিডিল ও নারীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি দল।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ৪নং ওয়ার্ড দ্বারিয়াপুর গ্রামের মৃত জাহানারা বেগম ও মৃত তৈয়মুর মাষ্টারের ছেলে কাজল (৩৮), গোদাগাড়ী উপজেলার ২নং ওয়ার্ডের ইউনুস আলীর স্ত্রী মোছা. মরিয়ম (৩০)।
শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ৪ নং ওয়ার্ডের নলডুবরী হঠাৎ পাড়ার মোসাঃ শেফালী বেগম ও মৃত ইয়াহিয়া হাসানের ছেলে মির্জা বিদার হাসান (২০), মৃত পেয়ারা বেগম ও রবিউল ইসলাম মো. রাকিব (২৬), মৃত আনোয়ারা বেগম ও মৃত টিপু সুলতানের ছেলে মো. জাহিদ হাসান (৩০)।
চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের বাবুপুর ৬ নং ওয়ার্ডের মোছা. শাহানারা বেগম ও মো. আকবর আলীর ছেলে মো. নাঈম ইসলাম (২৪)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকেল ৪ টা, বিকেল ৫টা ও রাত ৮টার দিকে অভিযান তিনটি পরিচালনা করা হয়।
এ সময় চাঁপাইনবাগঞ্জের গোমস্তাপুর উপজেলার আভিমান্য গ্রামের মোকরমপুর ওভার ব্রীজের নীচে আভিমান্য টু রহনপুরগামী পাঁকা রাস্তার উপর অভিযান চালিয়ে ৯৫ বোতল ফেনসিডিলসহ নাঈমকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
অপর দিকে দ্বারিয়াপুর স্কুল পাড়ার মৃত তেনু মিয়া উকিলের বাড়ীর দক্ষিণ পাশে আসামী কাজলের বাড়ী মাষ্টার ভিলার শয়ন কক্ষের সানসেটের উপর রক্ষিত ৭৭৫ গ্রাম হেরোইন ও নগদ ৪৯ হাজার টাকা উদ্ধার করা হয়। আটক হেরোইনের মূল্য ৭৭ লাখ ৫০ হাজার টাকা।
অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের নলডুবরী হঠাৎ পাড়া ৪নং ওয়ার্ডে অভিযান চালিয়ে ৭৯১ বোতল ফেনসিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ ফেনসিডিল, হেরোইনসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ তিনটি ঘটনায় শিবগঞ্জ, গোমস্তাপুর ও সদর মডেল থানায় তিনটি মামলা রুজু করা হয়েছে।