চাঁপাইনবাবগঞ্জে ৭জন করোনা পজেটিভদের বাড়িতে নগদ অর্থ ও ফল পৌঁছে দিলেন ইউএনও


তারেক আজিজ প্রকাশের সময় : ০৯/০৫/২০২০, ১১:৫৯ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ৭জন করোনা পজেটিভদের বাড়িতে নগদ অর্থ ও ফল পৌঁছে দিলেন ইউএনও
নিজস্ব প্রতিবেদক:   চাঁপাইনবাবগঞ্জে করোনা পজিটিভদের বাড়িতে উপস্থিত হয়ে আর্থিক সহায়তা ও বিভিন্ন ফলের সমন্বয়ে তৈরি প্যাকেট তুলে দিয়েছেন সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন।
শনিবার বিকেল ৩ টা থেকে রাত ৮ টা পর্যন্ত একটানা মহারাজপুর, রাণীহাটি, সুন্দরপুর, গোবরাতলা, ঝিলিম, টিকরামপুর ও চরমোহনপুরে বসবাসকৃত করোনা পজিটিভদের পরিবারের হাতে এ উপহার তুলে দেয়া হয়। এ সময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও পৌর সভার কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।
আলমগীর হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৭ জন করোনাভাইরাস পজিটিভ রোগী  অবস্থান করছেন। তারা প্রত্যেকেই এখন পর্যন্ত শারীরিকভাবে ভালো আছেন।
আজ প্রত্যেককে পবিত্র মাহে রমজান উপলক্ষে জেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে নগদ ৫ হাজার টাকা এবং বিভিন্ন রঙ্গিন ফলের সমন্বয়ে তৈরি ফলের ডালা প্রদান করা হয়।

আপেল, তরমুজ, কলা, বাঙি, কমলালেবু, পেয়ারা, পেঁপে, আনারস, মালটাসহ বিভিন্ন ফলদিয়ে তৈরি করা হয়েছিল ডালা। আলমগীর হোসেন আরো জানান, আক্রান্তদের সিভিল সার্জন এর তত্বাবধানে চিকিৎসা প্রদান করা হচ্ছে। এরই মধ্যে ওষুধও প্রদান করা হয়েছে। আক্রান্তদের এলাকা থেকে ঘুরে আসার পর ইউএনওর পরিহিত পিপিই সামগ্রী পুড়িয়ে ফেলা হয়।


চাঁপাইনবাবগঞ্জে করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে আ.লীগের সংবাদ সম্মেলন