চাঁপাইনবাবগঞ্জে ৬ এবং ৯নং কৃষকলীগের ওয়ার্ড কমিটির অনুমোদন


তারেক আজিজ প্রকাশের সময় : ১৪/০৯/২০২০, ৫:০৪ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ৬ এবং ৯নং কৃষকলীগের ওয়ার্ড কমিটির অনুমোদন
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : বাংলাদেশ কৃষক লীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখার অন্তর্ভুক্ত ৬ এবং ৯নং ওয়ার্ড কমিটির অনুমোদন দিয়েছে পৌর কৃষক লীগ। 
চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষক লীগের সভাপতি মেসবাউল হক টুটুল ও সাধারণ সম্পাদক আলী আশরাফ স্বাক্ষরিত পত্র থেকে জানা যায়, আগামী ৩ বছরের জন্য ওয়ার্ড কমিটি ২টির অনুমোদন দেয়া হয়েছে। এ ছাড়া আগামী ২০ সেপ্টেম্বর বিকেল ৪ টার সময় ৬নং ওয়ার্ড কমিটির সম্মেলনের সময়সীমাও নির্ধারণ করা হয়।
এ কমিটির সদস্যরা হচ্ছেন, ৬ নং ওয়ার্ড কমিটির সভাপতি মো. শরীফ আলী, সাধারণ সম্পাদক মো. কুদরাত আলী, সহ-সভাপতি মো.  আলম আলী ও মো. শুভ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. কাওসার ইসলাম শাউন এবং সাংগঠনিক সম্পাদক মো. পারভেজ আলী। ৭ সেপ্টেম্বর এ কমিটির অনুমোদন দেয়া হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোসফিকুর রহমান টিটুসহ অন্য নেতৃবৃন্দ কমিটি অনুমোদনের সময় উপস্থিত ছিলেন।
অপরদিকে বাংলাদেশ কৃষক লীগ, চাঁপাইনবাবগঞ্জ ৯নং ওয়ার্ড কমিটির সভাপতি হচ্ছেন, আরিফুল ইসলাম আরিফ, সাধারণ সম্পাদক মো. মাহফুজুর রহমান বাঁধন, সহ-সভাপতি মো. মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল হামিদ, সাংগঠনিক সম্পাদক শ্রী পল্লব ঘোষ ও সদস্য আলহাজ্ব মোখলেসুর রহমান, আব্দুল মোমেন এবং আব্দুল মালেক। ১৩ সেপ্টেম্বর এ কমিটির অনুমোদন দেয়া হয়। এ ছাড়াও আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।