চাঁপাইনবাবগঞ্জে ১৪ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরণ


তারেক আজিজ প্রকাশের সময় : ০২/০৫/২০২০, ২:০৪ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ১৪ নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার ১০ কেজি করে চাল বিতরণ
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের আরো ৩৫ জন কাঠ মিস্ত্রি, প্রতিবন্ধী দোকানদার, রিকশাওয়ালা ও দিনমজুরের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
শনিবার চাঁদলাই যুবক সমিতি প্রাঙ্গনে চাল বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আলমগীর হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি অধ্যাপক গোলাম কবির, সমাজসেবক মোঃ মতিউর রহমান, আনারুল ইসলাম, শরিফুল ইসলাম, দুলাল আলী, মোঃ সাঈদ হাসান,  হাকিমিন আহমেদ ইমন, মোঃ বাবু, রিফাত আলি, মোঃ জাবিরসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বিতরণের পূর্বে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন জানান, করোনা ভাইরাসের প্রভাবে  কর্মহীন ও সমাজের অসহায় দরিদ্র মানুষের মাঝে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বিশেষ অনুদান থেকে ঘরে ঘরে খাবার সামগ্রী পৌঁছে দিচ্ছেন। যাতে কেউ না খেয়ে থাকে।
তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সরকারি বিধি মেনে চলা এবং বিনা প্রয়োজনে ঘরের বাইরে বের না হতে আহ্বান জানান। বিতরণ শেষে  একজন প্রতিবন্ধীর মুখে মাক্স  না থাকায় তাকে মাক্স উপহার দেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ আলমগীর হোসেন ।