চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন সহ আটক-২


তারেক আজিজ প্রকাশের সময় : ০৯/০৪/২০২০, ৮:৪১ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের অভিযানে হেরোইন সহ আটক-২

চাঁপাইনবাবগঞ্জে অভিযান চালিয়ে হেরোইনসহ ২জন কে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
বৃহষ্পতিবার(৯ এপ্রিল) দুপুর ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালুপুর কবরস্থানস্থ আম বাগানে অভিযান চালিয়ে ১ কেজি ১০ গ্রাম হেরোইনসহ ওই ২জনকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিঘি মিয়াপাড়ার মো. রবিউল ইসলামের ছেলে মো. তৌহিদুল ইসলাম(২৯) ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার হাজীর মোড় এলাকার মো. সাইদুর রহমানের ছেলে মোঃ শাহ আলাল ওরেফে বাবু (২৬)।
বিকেলে ৫টার দিকে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালুপুর গ্রামে কতিপয় ব্যক্তি অবৈধ মাদক সহ অবস্থান করিতেছে । ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুর ২টার দিকে সুকৌশলে অভিযান চালিয়ে ১ কেজি ১০ গ্রাম হেরোইনসহ ওই ২জনকে আটক করা হয়।
অভিযানকালে তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট-০২টি, ৪টি সীমকার্ড, ২টি মেমোরী কার্ড ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা রয়েছে।