চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার


Journalist Tarek Aziz প্রকাশের সময় : ০৮/০৪/২০২২, ১:১৯ পূর্বাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে ফেনসিডিলসহ শীর্ষ মাদক ব্যবসায়ী  গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ তেলকুপি থেকে ভারতীয় আমদানি নিষিদ্ধ ৪০০ বোতল ফেনসিডিলসহ সারওয়ার্দি ওরফে সাহু (৪৫) নামে এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। ৮ এপ্রিল রাত দেড়টার দিকে তার নিজ বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের মৃত ফজলুর রহমানের ছেলে সারওয়ার্দি ওরফে সাহু (৪৫)।

শুক্রবার বিকেলে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় , গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল রিয়াজ শাহ্রিয়ার এবং কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে উক্ত মাদক ব্যবসায়ীর বসত বাড়ীর সামনে আঙ্গিনায় বড় সুড়ঙ্গে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে (ক) ফেন্সিডিল-৪০০ বোতল (খ) মোবাইল ফোন-০১টি এবং (গ) সীমকার্ড-০১টিসহ আসামী সারওয়ার্দি ওরফে সাহু (৪৫) কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত অর্থাৎ আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে জেলার শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।