চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


তারেক আজিজ প্রকাশের সময় : ২২/০১/২০২১, ২:৪৩ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর পুলিশ ফাঁড়ির ব্যাডমিন্টন কোর্টে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে ‘ক’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার (গোমস্তাপুর সার্কেল) জাহিদুর রহমানের দল এবং রানার্সআপ হয়েছে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ মাহবুব আলম খানের দল। ‘খ’ গ্রুপে চ্যাম্পিয়ন হয়েছে এসআই মাহবুবের দল এবং রানার্সআপ হয়েছে কনস্টেবল প্রলয়ের দল ।
অন্যদিকে, নারী পুলিশ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ন হয়েছে এএসআই রক্সির দল রানার্সআপ হয়েছে কনস্টেবল স্বপ্নার দল । চাঁপাইনবাবগঞ্জের খ্যাতিমান ব্যাডমিন্টন খেলোয়ার দীপ্ত ও রাজু যৌথভাবে এ খেলা পরিচালনা করেন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। টুর্নামেন্ট শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশ সুপার ও পুলিশ নারী কল্যাণ সমিতর সভাপতি সাবাহ বাশার।

পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব তার বক্তব্যে পুলিশ সদস্যদের খেলাধুলার প্রতি উৎসাহ প্রদান করে বলেন, পুলিশিংয়ের পাশাপাশি নিয়মিত খেলাধুলায় অংশগ্রহণ নিশ্চিত থাকতে হবে। সবদিকে সবাইকে সমানভাবে পারদর্শী হতে হবে। পুলিশ সুপার বলেন, পেশাগত দ্বায়িত্বপালনের পাশাপাশি এ ধরনের টুর্নামেন্ট একদিকে যেমন আনন্দ দেয়, অন্যদিকে নিজেদের মধ্যে সম্প্রীতি বৃদ্ধি করে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ফজল-ই-খুদা পলাশ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. ইকবাল হোছাইন, সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি বাবুল উদ্দিন সর্দার, শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন, নাচোল থানার ওসি সেলিম রেজা, গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার, ভোলাহাট থানার ওসি মাহবুবুর রহমানসহ বিভিন্ন ইউনিটের পুলিশ সদস্যরা।

প্রসঙ্গত, গত ৯ জানুয়ারি শুরু হওয়া পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টে ৩টি ক্যাটাগরিতে ২০ টি দল অংশগ্রহণ করে। ‘ক’ ক্যাটাগরিতে পুলিশ সুপার থেকে পরিদর্শক পর্যায়ের ৬টি, কনস্টেবল থেকে এসআই পর্যায়ে ১২ টি এবং দুটি নারী পুলিশ দল অংশগ্রহণ করে।