চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৭ জনকে গ্রেপ্তার মোবাইল কোর্টে দন্ড প্রদান


তারেক আজিজ প্রকাশের সময় : ০৮/১০/২০২০, ৫:৩৩ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৭ জনকে গ্রেপ্তার  মোবাইল কোর্টে দন্ড প্রদান
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী যৌথ অভিযান চালিয়েছে পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত। অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সাজাপ্রাপ্ত আসামীরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তিমোড় মির্জাপাড়ার মৃত রোজলি বেগম ও মৃত মফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক (৪৮), মৃধাপাড়ার আমেনা বেগম ও আলীর ছেলে ইয়াকুব আলী (২৫), ফকির পাড়ার আবুল হোসেন ও ফাতেমা বেগমের ছেলে মো. আলী (৫০), একই মহল্লার মৃত নাসিমা ও মৃত মন্টুর ছেলে হাসান (৩৯), চুনারিপাড়ার মরিয়ম ও আবুল কালামের ছেলে বশিরুল ইসলাম (৩০), শান্তিমোড় রামকিষ্টপুর মহল্লার মৃত রোকেয়া ও মিজানুর রহমানের ছেলে আব্দুল আওয়াল (৩০) ও আজাইপুর মহল্লার মৃত মাতু ও মিশুর ছেলে বুলু (৫০)।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, ৮ অক্টোবর বৃহস্পতিবার সকালে শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ৬ জনকে গ্রেপ্তার করা হয়। এরা মাদকের জন্য এলাকায় বিভিন্ন দোকান ও বাসা বাড়িতে চুরি করত।
ওসি আরও জানান, এসআই উৎপল কুমার সরকারসহ পুলিশের সঙ্গীয় ফোর্স পৌর এলাকায় অভিযান চালিয়ে আসামীদের ধরা হয়। তিনি জানান, আসামীদের মধ্যে ইয়াকুব ও মোহাম্মদ আলীকে ৬ মাস, বাশিরুল ও ওমর ফারুককে ৩ মাস ও হাসান, আওয়াল এবং বুলুকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।