চাঁপাইনবাবগঞ্জে করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে আ.লীগের সংবাদ সম্মেলন


তারেক আজিজ প্রকাশের সময় : ০৯/০৫/২০২০, ২:১৮ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে আ.লীগের সংবাদ সম্মেলন

করোনা পরিস্থিতিতে খাদ্য সহায়তা নিয়ে আজ শনিবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ অফিসে সংবাদ সম্মেলন করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, বিএনপি’র কোন এমপি এলাকায় না থাকলেও উল্টো তারা অভিযোগ করছে আ.লীগ নাকি ত্রাণ দিচ্ছে না।
এই অভিযোগকে পাগলের প্রলাপ আখ্যায়িত করে তিনি বলেন, করোনা সংকটে সরকারি ত্রাণ সহায়তা ছাড়াও তিনি ব্যক্তিগত উদ্যোগে সাড়ে ৩০ মে.টন চাল ও নগদ ৭লাখ ৫হাজার টাকা বিতরণ করেছেন।
এছাড়াও তিনি গ্রামীণ ট্রাভেলস এর মালিক মোখলেসুর রহমানের সহায়তায় ২২হাজার পরিবারকে ১লাখ কেজি চাল, ১০হাজার কেজি ডাল, ২২হাজার কেজি আলু, ৫হাজার কেজি মুড়ি ও ৫হাজার পিস সাবান বিতরণ করেছেন। অন্যদিকে পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি এরফান আলী ৫ মে.টন চাল বিতরণ করেছেন।
এর আগে সকালে ৪’শ চা দোকানদার ও রিকশাচালকে খাদ্য সহায়তা প্রদান করেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ।
শনিবার সকালে শহরের পুরাতনবাজারস্থ নিজস্ব কার্যালয়ে প্রত্যেককে কেজি করে চাল বিতরণ করা হয়। এসমং উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি মোঃ মনিরুল ইসলাম, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সোহরাব আলী, হাবিবুর রহমান, সফিকুল ইসলামসহ অন্যরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com