চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে বহিঃস্কৃত প্রার্থীর মিথ্যা অভিযোগ


তারেক আজিজ প্রকাশের সময় : ২৪/১১/২০২১, ৫:১৭ অপরাহ্ণ /
চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে বহিঃস্কৃত প্রার্থীর মিথ্যা অভিযোগ
আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আ’লীগ থেকে বহিঃস্কৃত যুবলীগ নেতা সামিউল হক লিটন আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীর মোঃ মোখলেসুর রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ব্যক্তিগত দ্বন্দ্বকে কাজে লাগিয়ে অপপ্রচারসহ বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে নানা ধরনের মিথ্যা অভিযোগ করে যাচ্ছেন। বুধবার দুপুরে শহরের একটি অভিজাত হোটেলে চাঁপাইনবাবগঞ্জের পৌর আ.লীগের নেতৃবৃন্দ সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। 

পৌর আ.লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল লিখিত বক্তব্যে অভিযোগ করেন, সম্প্রতি শহরের বিভিন্ন এলাকায় সোহেল, রিপন, জাহিদুল, মিলন, দুলাল দিদার ও রিপন এর প্রতিপক্ষের হাতে মারধরের ঘটনাকে বিদ্রোহী প্রার্থী তার কর্মী দাবী করে ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত রয়েছেন। ঘটনাগুলো নিতান্তই ব্যক্তিগত দ্বন্দ্বের বহিঃপ্রকাশ। এমনকি আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থীকে প্রশ্নবিদ্ধ করার জন্য নানা ধরনের কুটকৌশল চালিয়ে যাচ্ছেন। এছাড়া বিদ্রোহী প্রার্থী নিজে মনগড়া মায়াকান্না, সাংবাদিক সম্মেলনে মিথ্যা অভিযোগ এনে সুনিশ্চিত নৌকার বিজয়কে বাধাগ্রস্থ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

সাংবাদিকদের প্রশ্নোত্তরে পৌর আ.লীগের সভাপতি বলেন, বিদ্রোহী প্রার্থী নিজ কর্মী দিয়ে অফিস ভাংচুর করে নৌকার প্রার্থীর ঘাড়ে চাপিয়ে পৌরবাসীর অনুকম্পার আশায় এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। চাঁপাইনবাবগঞ্জ জেলা শহর একটি শান্তিপূর্ণ শহর, নির্বাচনকে ঘিরে ৪ জন প্রার্থী গণসংযোগ ও পথসভা চালিয়ে যাচ্ছেন। কোন ধরনের বাধাবিঘেœর ঘটনা ঘটছে না। নির্বাচন কমিশন ও স্থানীয় প্রশাসন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করায় নৌকা প্রার্থীসহ সকল প্রার্থী প্রতিযোগিতামুলক নির্বাচনে অংশ নিয়ে সম্মানিত পৌর ভোটারদের আকৃষ্ট করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এসময় উপস্থিত ছিলেন, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনুজ্জামান। উল্লেখ্য, আগামী ৩০ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীসহ বিএনপি ও স্বতন্ত্র প্রার্থীসহ ৪জন মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।